Technology Dunia....

YoutTube এর কিছু মজার কোড, যেটা অধিকাংশই জানিনা

আসসালামু আলাইকুম,

আমাদের প্রিয় Youtube এর কিছু গোপন Code রয়েছে, এটি প্রায় ৮০ ভাগ লোক ই জানেন না। আজকে সেটা আপনাদের সাথে শেয়ার করতে যাচ্ছি।
আশা করি সবার ই ভালো লাগবে। কথা বারিয়ে লাভ নাই চলুন কাজের দিকে যাই।
youtube funny code
টিপস – ১
প্রথমে YouTube যান,
এবার সার্চ বার এ Doge meme লিখে সার্চ দিন আর দেখুন ম্যাজিক, আপনার ইউটিউব এর ফ্রন্ট স্টাইল আর কালার পরিবর্তন হয়েগেছে।
টিপস – ২
এবার সার্চ বার এ Beam me up Scotty লিখে সার্চ দিন বা এন্টার এ চাপ দিন, দেখবেন আপনার ইউটিউব স্ক্রিন এ বৃষ্টির মতো এফেক্ট উপর থেকে নীচের দিকে পরছে। (এটি সবসময় কাজ নাও করতে পারে)
টিপস – ৩
এই ম্যাজিকটা খুব মজাদার Use the Force Luke লিখে সার্চ দিন বা এন্টার চাপুন, আপনার ইউটিউব অ্যানিমেটেড হয়ে যাবে ভিডিও এর সঙ্গে টেক্সট গুলো স্ক্রীন এ ভাসতে থাকবে।
টিপস – ৪
এবার আসি সবথেকে মজাদার ম্যাজিক এ এটা আমার খুব ভালো লেগেছে আশা করি আপনাদেরও খুব ভালো লাগবে, এই ম্যাজিক এ ইউটিউব গানের তালে তালে নাচতে থাকবে।
ম্যাজিকটি দেখার জন্য আপনাকে সার্চ বারে Do the Harlem Shake লিখে সার্চ দিতে হবে কিছুক্ষণের মধ্যে একটা গান বাজবে আর ইউটিউব নাচবে।
সবার সুস্থতা কামনা করে এখানেই শেষ করছি।
এরকম আরোও ভালো ভালো টিপস পেতে আমাদের সাথেই থাকুন।
ধন্যবাদ সকলকে।
Share:

2 comments:

  1. ধন্যবাদ এত সুন্দর করে লিখার জন্য।
    যে কোন মুদি দোকানের ব্যাবসা পরিচিতি হিসেবে এর নাম গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। আবার ট্রেড লাইসেন্স করতে একটি ইউনিক নাম হলে অনেক ঝামেলা থেকে মুক্ত থাকা যায়।
    ধন্যবাদ এত সুন্দর করে লিখার জন্য।
    যে কোন মুদি দোকানের ব্যাবসা পরিচিতি হিসেবে এর নাম গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করে। আবার ট্রেড লাইসেন্স করতে একটি ইউনিক নাম হলে অনেক ঝামেলা থেকে মুক্ত থাকা যায়।
    উদ্যোক্তা জগতে, একটি ব্যবসার নাম শুধুমাত্র একটি লেবেলের চেয়ে বেশি, এটি একটি ব্র্যান্ড পরিচয়ের ভিত্তি। তাই দোকানের নাম যাচাই বাচাইয়ের ক্ষেত্রে খেয়াল রাখতে হবে নামটি যাতে সহজ ও ইউনিক হয়। কারণ মালিকে নয়,পরিচিতি লাভ করে দোকানের নামে। এই আর্টিকেলে মুদি দোকানের সুন্দর নামের তালিকা বা মুদি ব্যবসা প্রতিষ্ঠানের জন্য সুন্দর ও ইউনিক নামের তালিকা দেয়া হয়েছে

    ReplyDelete

Search

Blog Archive